Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

নওগাঁয় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১১:৫৮ এএম

নওগাঁয় দুই উপজেলায় পৃথক বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। বুধবার রাতে জেলার পত্নীতলা এবং আত্রাই উপজেলায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন- জাহিদুল ইসলাম (৩৮) ও মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)।

পুলিশের দাবি, নিহত জাহিদুল ও মিন্টু শিকদার মাদক ব্যবসায়ী। জাহিদের নামে ১২টি মামলা রয়েছে। জাহিদ পত্নীতলা উপজেলার বালুখা এলাকার মৃত রফাত উল্লাহ ছেলে ও মিন্টু শিকদার আত্রাই উপজেলার ভর তেঁতুলিয়া গ্রামের আবদুর রহমানের ছেলে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, বুধবার দিনগত রাত ৩টার দিকে উপজেলার তিলাবুদুরি এলাকায় অভিযানে গেলে থানা পুলিশের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা।

এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার নিহত হন। এ সময় একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ সময় চার পুলিশ সদস্য আহত হন।

নিহত মাদক ব্যবসায়ী ও আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

এদিকে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, উপজেলার দিবর ইউনিয়নের দিবর এলাকায় রাত আড়াইটার দিকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধ হয়। এতে জাহিদ নিহত হন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাঁসুয়া, ৯৫০ পিস ইয়াবা ও ৬৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

জাহিদের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ১২টি মামলা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ