Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

যশোর শহরের বালু ব্যবসায়ী আলআমিন হত্যায় ১০জনকে আটক করে জিজ্ঞাসাবাদ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৩:২১ পিএম

যশোর শহরের খড়কি এলাকায় বুধবার রাতে হামলা চালিয়ে বড় আলআমিন (২৭) নামে এক বালি ব্যবসায়ী হত্যা ও দুইজনকে আহত করার ঘটনায় ১০জনকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। আহত
সাহেব আলী (৪৫) ও ছোট আলআমিন (২২) এর অবস্থা শঙ্কামুক্ত। হত্যাকান্ডের শিকার বড় আলআমিন গভীররাতে খুলনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
হাসপাতালে চিকিৎসাধীন আহত সাহেব আলি জানান, খড়কী এলাকার জামাল, হিরা, অনু ও তাদের লোকজনের সাথে বড় আল আমিনের পূর্ব বিরোধ ছিলো। বুধবার রাতে বাড়ি ফেরার পথে ওই বিরোধের জের ধরে বড় আলামিনের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় আল আমিনকে বাঁচাতে গিয়ে ছোট আল আমিন ও সাহেব আলী আহত হন।
যশোর কোতয়ালি মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই মাহবুব জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের পিতা আলমগীর হোসেন বাদী হয়ে মামলা করেছেন। কোতয়ালি মডেল থানার পুলিশ খড়কী এলাকার ১০জনকে আটক করে জিজ্ঞাসাবদ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ