Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবক দলের আহ্বান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৪:৪৫ পিএম

করোনাভাইরাসের প্রাণঘাতি ছোবলে আতঙ্কিত ও ক্ষতিগ্রস্ত ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে জাতীয়তাবাদী স্বেচ্ছসেবক দল। সংগঠনটির সভাপতি সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল বৃহস্পতিবার এক বিবৃতিতে এই আহ্বান জানান।

নেতৃদ্বয় বলেন, বাংলাদেশসহ বিশে^র সকল ধর্ম ও বর্ণের মানুষের নিকট আবেদন জানাচ্ছি-আসুন, আমরা যেখানে যে অবস্থায় আছি প্রত্যেকেই স্ব স্ব অবস্থান থেকে নিজস্ব ধর্ম অনুযায়ী বিশে^র ২০৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের মরণঘাতি আক্রমণ থেকে রক্ষা পেতে মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া করি। মহান আল্লাহ যেন এদেশের জনগণ, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ তাঁর পরিবারবর্গ ও বিশে^র সকল মানুষকে হেফাজত করেন।

তারা বলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে নিজস্ব ও পারিবারিক নিরাপত্তা বজায় রেখে স্ব স্ব অবস্থান থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমনের নির্দেশে এই মহাদুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদেরকে খাদ্যদ্রব্য ও বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী প্রদানসহ মানবিক সহায়তায় এগিয়ে আসার জন্য আমরা উদাত্ত আহবান জানাচ্ছি। নিশ্চয়ই মহান রাব্বুল আলামীন আমাদেরকে এই কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হবার পথ দেখাবেন। আমীন।

স্বেচ্ছাসেবক দলের নেতারা বেগম খালেদা জিয়ার কারামুক্তিতে মহান রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া আদায় করে বলেন, দেশনেত্রীর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য আল্লাহ্র রহমত ভিক্ষা চাইছি। পাশাপাশি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি।

বিবৃতিতে শফিউল বারী বাবু এবং আব্দুল কাদির ভুইয়া জুয়েল জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সারাদেশে জেলা ও মহানগরে মহামারী করোনাভাইরাসে আক্রান্তদের সাহায্য সহযোগিতা প্রদানের চলমান কর্মসূচি আরও বেগবান করার জন্য সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক দল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ