Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামইরহাটে ২ আন্তঃজেলা ছিনতাইকারি আটক

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

নওগাঁর ধামইরহাটে আন্তঃজেলা ছিনতাইকারি চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসি। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মাতাজী সড়কের কাদিপুর ডবল ব্রীজের উত্তরপার্শ্ব থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আটকরা হলো, জেলার মহাদেবপুর উপজেলার চকখড়িবল্লভ গ্রামের নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৩০) ও বদলগাছী উপজেলার গোবরচাঁপা গ্রামের আনিছুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠুন (৩৪)।
থানায় মামলা সূত্রে জানা যায়, ধামইরহাট উপজেলার রঘুনাথপুর গ্রামের রবিউল ইসলাম তার শ্বশুর হাফিজুর রহমান ও শ্যালক ফিরোজকে সঙ্গে নিয়ে বুধবার সকাল ১০টার দিকে উপজেলার বরথা বাজারে গরু কেনার উদ্যেশে রওয়ানা দেন। পথিমথ্যে মাতাজী সড়কের কাদিপুর ডবল ব্রীজের উত্তরপার্শ্বে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা দুই যুবক তাদের গতিরোধ করে।
এরপর তারা মাস্ক ব্যবহার না করায় মোটরসাইকেল থেকে জাহিদুল ইসলাম নেমে এসে তাদের শরীর তল্লাশি শুরু করে। পরে রবিউল ইসলামের কোমরে থাকা ৬০ হাজার টাকার বান্ডিল কেড়ে নিয়ে তড়িঘড়ি করে তারা মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মোটরসাইকেলসহ দুই যুবক জাহিদুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান মিঠুনকে আটক করে গণধোলাই দেয়। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি টহল দল ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের উদ্ধার করে এবং ঘটনার সত্যতা মেলে। পরে ছিনতাই হওয়া ৬০ হাজার টাকা উপস্থিত লোকজনের সামনে টাকার মালিক রবিউল ইসলামকে ফেরত দেয় র‌্যাব ৫। পরে র‌্যাব তাদেরকে ধামইরহাট থানায় সোপর্দ করে।
ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার বলেন, ঘটনায় ভুক্তভোগী রবিউল ইসলাম বাদী হয়ে ওই দিন রাত ৮টার দিকে মামলা করেছেন। বৃহস্পতিবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ