Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা আক্রান্ত রোগীদের সেবায় বলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৯:২৫ পিএম

বিশ্বজুড়ে আতঙ্কের নাম করোনা ভাইরাস। দিনের পর দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এ পরিস্থিতিতে ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় নিজেকে নিযুক্ত করলেন বলিউড অভিনেত্রী শিখা মালহোত্রা। তিনি স্বেচ্ছায় নার্স হয়ে প্রাণঘাতী ভাইরাসের বিরুদ্ধে লড়াই শুরু করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, মুম্বাইয়ের যোগেশ্বরীর বালাসাহেব ঠাকুর ট্রমা সেন্টার হাসপাতালে রোগীদের সেবায় দেখা যাচ্ছে এখন শিখাকে।

ইনস্টাগ্রামে পোস্ট করে শিখা জানিয়েছেন, করোনা আক্রান্ত রোগীদের সেবায় নিজেকে নিযুক্ত করেছেন। কারো কোনও প্রয়োজন হলে নিঃসংকোচে তার সঙ্গে যোগাযোগ করতে পারেন।‌ তিনি এই কাজে তাদের ঝাঁপিয়ে পড়তে বলেছেন যাদের নার্সিংয়ে প্রশিক্ষণ রয়েছে।

এর আগে তাকে দেখা গিয়েছে শাহরুখ খানের ‘ফ্যান’ ছবিতে। গত ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়া ছবি ‘‌কাঁচলি’ তেও তিনি অভিনয় করেছেন।‌

প্রসঙ্গত, বলিউডে অভিষেকের আগে শিখা দিল্লির বর্ধমান মহাবীর হাসপাতাল থেকে নার্সিংয়ে স্নাতক পর্যায়ের পড়াশোনা করেছেন। সফদরজং হাসপাতালের সঙ্গে যুক্তও ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ