Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় এমপি সীমার বডিগার্ড আহত

ভ্রাম্যমাণ সংবাদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

কুমিল্লা নগরীর টমছম ব্রিজে এক সন্ত্রাসী হামলায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমার বডিগার্ড সিহাব আবেদীন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ২৫ থেকে ৩০ বছর বয়সী ৩ জন সন্ত্রাসী রড নিয়ে কুমিল্লা টমছমব্রিজস্থ সেন্ট্রাল হসপিটালের তৃতীয় তলার মেসে গিয়ে এমপি সীমার ব্যক্তিগত বডিগার্ড শিহাব আবেদীন (৩৫)কে মেরে গুরুতর জখম করে। পরে তিন জন সন্ত্রাসী সিঁড়ি দিয়ে নেমে চলে আসার সময় তাকেও গুলি করার হুমকি দেয়।

এদিকে বডিগার্ড আহত হওয়ার কথা শুনার সাথে সাথে ঘটনাস্থলে এসে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি এখন আহত সিহাবকে নিয়ে হাসপাতালে আছি। কি কারণে সন্ত্রাসীরা তার ওপর হামলা করেছে তার সাথে কথা না বলে এই মুহূর্তে বলতে পারব না। এ বিষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল বলেন, ঘটনাস্থলে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ