Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলাপাড়ায় দেয়াল চাপা ও পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় দেয়ালের নিচে চাপা পরে লিমা (১১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত বুধবার রাত আটটার দিকে পাঞ্জুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। লিমা কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী। সে ওই গ্রামের আলতাফ হোসেন মোল্লা মেয়ে।

জানা যায়, সন্ধ্যার পরে কুয়াকাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের ইসমাইল খলিফার নির্মানাধীণ দেয়ালের পাশে বসে লিমাসহ আরও দুইজন শিশু খেলছিল। এসময় হঠাৎ দেয়াল ভেঙে পরে। অন্য শিশুরা বেঁচে গেলেও লিমা দেয়ালের নিচে চাপা পরে। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর আশ্রাফ আলী সিকদার জানান, সন্ধ্যার পরে লিমাসহ আরো দুই শিশু একটি পার্কের ঘরের নির্মাণাধীন দেয়ালের পশে বসে খেলছিলো। এসময় দেয়াল ভেঙে চাপা পরে তার মৃত্যু হয় বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, খবর শুনে ঘটনাস্থলে এসেছি। পর্যবেক্ষন করে দেখা হচ্ছে।

উপজেলার ধানখালী ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে তানহা নামে ১৮ মাস বয়সের একটি শিশু পানিতে ডুবে মারা গেছে। তানহা ওই গ্রামের মো. শহিদুল ইসলাম হাওলাদারের মেয়ে। বাড়ির সবার অগোচরে নিজেদের পুকুর পাড়ে খেলতে গিয়ে তানহা পানিতে পড়ে ডুবে যায়। তার মা তাকে দীর্ঘ সময় না দেখে পুকুর পাড়ে গিয়ে শিশুটিকে ভাসতে দেখে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সায়মা সুলতানা শান্তা শিশুটিকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২-শিশু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ