Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩ হাজার পরিবারের হাতে খাবার তুলে দিলেন ইঞ্জিনিয়ার ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন দুস্থ এবং অসহায় মানুষেরা। তাদের পাশে দাঁড়াচ্ছেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। একইভাবে রাজধানীর বিভিন্ন এলাকার মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন গত ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপির মেয়ার প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসেবে গককাল বৃহস্পতিবার রাজধানীর তিনটি এলাকায় খাবার সামগ্রী এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন তিনি। এসব এলাকা হচ্ছে- ঢাকা দক্ষিণের ৩৮নং ওয়ার্ড, বলধা গার্ডেন সুপার কলোনী, যাত্রাবাড়ী, টিপু সুলতান রোড। এসব এলাকায় ঘুরে ঘুরে সেখানকার অসহায় পরিবারের কাছে কমপক্ষে ৫ থেকে ৭ দিনের জন্য খাবার সামগ্রী দেয়া হয় বলে জানানো হয় তার ভেরিফাইয়েড ফেসবুক পেইজে।
বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল,আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলোন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস উল্লেখযোগ্য। আর এ ব্যবস্থাপনা চলছে তার মরহুম বাবা ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি সংসদের উদ্যোগে। যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়েছেন। সেইসাথে পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যকটি বিত্তবানকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহবান জানান ইঞ্জিনিয়ার ইশরাক। পরে যাত্রাবাড়ী এলাকায় ঘুরে ঘুরে বিভিন্ন রাস্তায় স্প্রে করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইঞ্জিনিয়ার-ইশরাক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ