Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১১:২৯ পিএম

 সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এনায়েত উল্যাহ বাপ্পী (১৬) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনায় দুই মোটর সাইকেলের আরও তিন আরোহী আহত হয়েছে।
বৃহস্পতিবার রাত ৯টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চরজব্বর ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত এনায়েত উল্যাহ বাপ্পী চরবজলুল করিম গ্রামের নূর আহম্মদের ছেলে। আহতরা হচ্ছেন, চরবজলুল করিম গ্রামের নিজাম উদ্দিন (১৭), চরজুবলী এলাকার আরাফাত হোসেন (৩৮) ও একই এলাকার মোস্তাক আহম্মেদ (৩০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাপ্পী ও নিজাম চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিল। পথে তাদের মোটরসাইকেলটি চরজব্বর ফায়ার সার্ভিসের দক্ষিণ পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুটি মোটরসাইকেলে থাকা চার আরোহী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এনায়েত উল্যাহ বাপ্পীকে মৃত ঘোষণা করেন।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মো আব্দুল আজিম জানান, রাতে মৃত অবস্থায় এনায়েত উল্যাহ বাপ্পী নামের এক কিশোরকে হাসপাতালে আনা হয়েছে।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ