Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

হাতিয়ায় প্রতিপক্ষের ঘুষিতে নিহত ব্যক্তির লাশ মর্গে প্রেরণ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১১:০২ এএম

হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নে প্রতিপক্ষের ঘুষিতে মাহবুবুর রহমান (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শুক্রবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মাহবুবুর রহমান আদর্শ গ্রামের আফাজিয়া বাজার এলাকার আবুল খায়েরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চানন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সজিল আহমদের ছেলে সোহরাব হোসেনের সাথে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে একই এলাকার কামাল হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। এ বিরোধের সমাধানের জন্য বৃহস্পতিবার বিকেলে স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন তাদের উভয় পক্ষকে ডেকে আনেন। এ সময় কামাল ও সোহরাব ধাক্কাধাক্কি এবং একে অপরকে আঘাত করার চেষ্টা করলে ইসমাইল মেম্বার তাদের শান্ত করার চেষ্টা করেন। এক পর্যায়ে কামাল ইসমাইল মেম্বারকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

পরে সন্ধ্যার দিকে ইসমাইল মেম্বার স্থানীয়দের সহযোগিতায় কামালকে ধরে চানন্দী বাজারে নিয়ে আসে। বাজারে আসলে মেম্বারকে কেন ধাক্কা দেওয়া হয়েছে তা জিজ্ঞেস করে কামালকে মারতে এগিয়ে যায় মেম্বারের সমর্থক মাহবুবুর রহমান। এসময় কামাল মাহবুবের বুকে জোরে ঘুষি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। বাজারের লোকজন মাহবুবকে উদ্ধার করে প্রথমে স্থানীয় এক চিকিৎসকের কাছে ও পরে রাতেই অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে মৃত ঘোষণা করেন।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, শুক্রবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ