Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

মাগুরার মহম্মাদপুরে করোনা সন্দেহে আইসোলেশনে থাকা পাখী মোল্লা মারা গেছে

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১১:৩৪ এএম

মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সন্দেহে ভর্তি পাখী মোল্লাা (৪৮) শুক্রবার সকালে ফরিদপুর মেডিকেলে নেয়ার পথে মারা গেছে। এ ঘটনায় প্রশাসন তার বাড়ী লকডাউন করে দিয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভর্তির পর তাকে হাসপাতালের করোনা আইসোলোশনে রাখা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল নেয়া হচ্ছিল। পথে সে মারা যায়।

করোনা সন্দেহে থাকা ওই ব্যাক্তি ৭দিন ধরে থেকে জর,কাশি, শ্বাসকষ্টে ভুগছিল বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা । তারা জানান, ওই রোগীর মধ্যে করোনার বেশ কিছু লক্ষণ ছিল। তার মধ্যে করোনা পজিটিভ থাকার সন্দেহ রয়েছে। ,ওই রোগী পেশায় একজন কৃষক।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মোমিন বলেন, বিশেষভাবে ওই রোগীকে হাসপাতালের আইসোলোশনে রাখা হয়েছিল।পরবর্তীতে তার পরীক্ষা-নিরিক্ষা করার কথা ছিল।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা জানান, মহম্মদপুরের আইসোলেশনে ভর্তি রোগীর আগামী শনিবার নমুনা সংগ্রহ করার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ