Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভিজিডির ১৩৮ বস্তা সরকারি চাল আ.লীগ নেতার বাড়িতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:৩০ পিএম

নওগাঁর রাণীনগরে আয়াত আলী (৬০) নামের এক আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ১৩৮ বস্তা ভিজিডির কর্মসূচির সরকারি চাল এবং দুই শতাধিক খালি বস্তা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় খবর পেয়ে তার গ্রামের বাড়ি থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের নেতৃত্বে থানা পুলিশের সহায়তায় এসব চাল ও বস্তা উদ্ধার করা হয়। আয়াত আলী কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের শৈলগাড়িয়া পাড়ার মৃত-আয়েন উদ্দিনের ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় আয়াত আলীর বাড়িতে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৫ মেট্টিক টন ভিজিডির কর্মসূচির সরকারি চাল এবং ওই চালের ২০০ পিস খালি বস্তা উদ্ধার করা হয়েছে। তবে আয়াত আলী পলাতক থাকায় তিনি কোথায় থেকে কিভাবে এই চালগুলো সংগ্রহ করেছেন তা জানা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, চালগুলি উদ্ধার করে স্থানীয় কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের হেফাজতে ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে। দ্রুত তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ