Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কের মাঝে রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ পাকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৩:১০ পিএম

করোনা প্রাদুর্ভাবের মাঝেই অবশেষে ঠিক হয়ে গেল আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের দিনক্ষণ। যদিও করোনার জন্য তারিখ পিছিয়ে দিতে বাধ্য হলেন কাপুর ও ভাটরা। আগামী শীতে অর্থাৎ ২১ ডিসেম্বর থেকেই রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান শুরু হবে। তবে দুই পরিবারের সম্মতিতেই বিয়ের দিনক্ষণ স্থির করা হবে বলে খবর।

জানা গেছে, অয়ন মুখোপাধ্যায়ের রূপকথা অবলম্বনে তৈরী ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৪ ডিসেম্বর। এবারই প্রথম দু’জন যেমন জুটি হয়ে আসছেন বড় পর্দায়, তেমনই বাস্তব জীবনের গাঁটছড়াও বাঁধতে চলেছেন তারা আগামী শীতেই। দুই পরিবারের সদস্য-আত্মীয়-বন্ধুবান্ধবদেরও ওই সময়টা ব্লক করতে বলা হয়েছে।

এদিকে, ভাট পরিবারও রণবীরকে জামাই হিসাবে ইতোমধ্যেই মেনে নিয়েছে। গত বছর মহেশ ভাট ‘দ্য টেলিগ্রাফ’কে দেয়া এক সাক্ষাত্কারে রণবীর সম্পর্কে বলেন, ‘অবশ্যই ওরা প্রেম করছে। আমি রণবীরকে ভালোবাসি... ও খুব ভাল ছেলে। ওদের সম্পর্ককে ওরা কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত।’

সূত্রের খবর, মুম্বইয়ের ব্যান্দ্রা এবং জুহুতেই নাকি দুই তারকার বিয়ের আসর বসবে। আপাতত ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা দুই পরিবার ভাবছে না বলেই পাওয়া যাচ্ছে খবর। যদিও রণবীর কাপুর কিংবা আলিয়া এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ