Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৩:২৬ পিএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষরা অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনিচুর রহমান সরদারকে (৫০) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে তিনি মারা যান।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনিচুর রহমান রাইতকান্দি গ্রামের মৃত আব্দুল মান্নান সরদারের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ বৃহস্পতিবার রাতে ৪ জনকে আটক করেছে।

কাশিয়ানী থানার এসআই ফিরোজ আহমেদ জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে আনিচুর রহমান ও তার চাচাত ভাই মোহাম্মদ সরদারের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। এ বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের ১০/১২টি মামলা চলমান রয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশী মঞ্জু শেখকে নিয়ে আনিচুর রহমান একটি মামলার ব্যাপারে কাশিয়ানী থানার ওসির সঙ্গে দেখা করতে যান।

পরে গ্রামে ফেরার পথে বিকেল সাড়ে ৩টার দিকে সাজাইল ইউনিয়নের হরিদাসপুরে পৌঁছালে প্রতিপক্ষ মোহাম্মদ সরদারের লোকজন লিটু ও মঞ্জুর ওপর হামলা করে। পরে স্থানীয়রা ওই দু’জনকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে লিটুর অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত সাড়ে ৮ টার দিকে মারা যান।

লিটু সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য ও সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা করতেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন