Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

করোনা সন্দেহে দুই জনের নমুনা সংগ্রহ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৪:০০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা সংক্রমণ সন্দেহে দুই জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করা হয়েছে। শুক্রবার সকালে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিনিময় হাওলাদার এ তথ্য নিশ্চিত করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে দুইজনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরন করা হয়েছে। এরা হলেন একজন নারী স্বাস্থকর্মী ও অপর জন পল্লী বিদ্যুতের স্টাফ। তাদের বয়স ২৫ বছর ও ৩৫ বছর।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. চিনময় হাওলাদার জানান, স্বাস্থ্য বিভাগ করোনা প্রতিরোধে ব্যাপক প্রস্তুতি হাতে নিয়েছে। এপর্যন্ত বিদেশ থেকে কলাপাড়ায় ফিরেছে ১২৬ জন। এর মধ্যে ১০৪ জনকে চিহ্নিত করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে করেছে ৯৮ জন। বাকি ৬ জনের এখনও হোম কোয়ারেন্টাইন চলছে। দুই জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, সন্দেহ ভাজন দুইজনের নমুনা আইইডিসিআরে পাঠানো হয়েছে। তাদের বাড়ি দুটি লকডাউন করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ