Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

পারিবারিক বিরোধে ছেলের শ্বশুবাড়ির হামলায় বাবা নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৪:০৯ পিএম

পারিবারিক বিরোধের জেরে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের হামলায় জসিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার কুমিল্লার লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পারিবারিক বিরোধের জেরে বৃহস্পতিাবার জসিম উদ্দিনের ছেলের শ্বশুর বাড়ির লোকজন দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় আহত হয় ছেলের বাবা জসিম উদ্দিন, ছেলের মা ফাতেমা বেগম ও জসিমের ছেলে ইমাম হোসেন। এদের মধ্যে গুরুতর আহত জসিম উদ্দিনকে লাকসাম হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়।
নিহত জসিম উদ্দিনের ছেলে ইমাম জানান, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় তার স্ত্রী রেহেনা বেগম বাবার বাড়ি পাশ্ববর্তী লাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউপির বালিয়াপুরে চলে যায়। বিরোধকে কেন্দ্র করে হঠাৎ করে ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার দুপুরে তার শ্যালক মনির, চাচা শ্বশুর মামুন ও পাশ্ববর্তী উত্তরদা ইউপির ভাটিয়াভিটা গ্রামের আবদুর রহিমের ছেলে বিপ্লব, জাহাঙ্গীর আলমের ছেলে সুমন, সিরাজুল হকের ছেলে মনিরসহ ১০/১২ জন তাদের উপর হামলা চালায়। হামলায় তার বাবা জসিম উদ্দিন, মা ফাতেমাসহ সে আহত হয়। এক পর্যায়ে তাদের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ থানায় নিয়ে আসে। থানায় অভিযোগের পর জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ