Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৫:১৬ পিএম

সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর গ্রামে নাজমুল হাসান (১৫) নামে দশম শ্রেণির ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত নাজমুল উপজেলার ডোয়াইল ইউনিয়নের ভবানিপুর গ্রামের সাইদুর রহমান মুন্সির ছেলে। সে জামালপুরের সরিষাবাড়ীর রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের মা শামছুন্নাহার জানান, নাজমুল গতকাল বৃহস্পতিবার রাতে খেয়ে নিজ কক্ষে শুয়ে পড়ে। সকালে তার বাবা ডাকাডাকি করার পরও না উঠলে দরজা ভেঙে ভেতরে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখা যায়। রাতের কোনো এক সময়ে সে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তার মা।

পারিবারিক সূত্র জানায়, সাইদুর স্ত্রী ও দুই ছেলে নিয়ে কয়েক বছর আগে গ্রামের বাড়ি থেকে উপজেলা সদরের সাব-রেজিস্ট্রি অফিসের পাশে মোর্শেদা খানমের ভাড়াটিয়া বাসায় উঠেন। তার ছেলে মা-বাবার উপর অভিমান করে এমনটা ঘটিয়েছে বলে ধারণা স্থানীয়দের।

সরিষাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) জোয়াহেরুল ইসলাম খান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ