Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

কাছে আসতেই অঙ্কুশকে ঝাঁটাপেটা করলেন ঐন্দ্রিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৫:৩৪ পিএম

করোনা প্রাদুর্ভাবে ২১ দিনের লকডাউন চলছে ভারতে। সবাই গৃহবন্দি অবস্থায় দিন পার করছেন। বিভিন্ন মাধ্যমে অনেকেই সচেতনতা নিয়ে কথা বলছেন। এদিকে তারকারাও নেই পিছিয়ে। ভিডিও বর্তায় অনেকে জানাচ্ছেন সচেতনতামূলক দিক।

কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলার সেনের সঙ্গে মিলে একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অঙ্কুশ। তবে ভিডিয়োটা যে নেহাতই যে মজা করে বানানো, তা নয়।

ভিডিওতে দেখা যায়, বিছানায় বসে বসে দিব্যি মোবাইল ঘাঁটছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। হঠাৎই 'শাহরুখ'-এর 'বাজিগর'-এর 'ধক ধক ধরকতা হ্যায় ইয়ে দিল' গান করতে করতে উপস্থিত। প্রথমটা গানের দ্বিতীয় লাইন গেয়েই অঙ্কুশকে উত্তর দিলেন ঐন্দ্রিলা। তার পর অঙ্কুশ বললেন 'পাশ আও বাতা দু'। ওমনি ভয় পেয়ে গেলেন ঐন্দ্রিলা। বললেন... 'না , বাবা ডর লগ রাহা হ্যায়'।

মূলত করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্যই এই ভিডিওটি বানিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তা ভিডিওটি পুরোটা দেখলেই বেশ বোঝা যায়। ভিডিয়োতে অঙ্কুশ ঐন্দ্রিলার পাশে আসতে চাইলে তাঁকে 'খালপাড়ের শাহরুখ খান' বলে ঝাঁটাপেটা করতে শুরু করেন ঐন্দ্রিলা। বলেন, 'বলি আমার যদি করোনা হয় কে দেখবে?' আর এই বলেই অঙ্কুশকে বের করে দেন ঐন্দ্রিলা।

করোনা প্রকোপ রুখতে সামাজিক দূরত্ব বজায় রাখা ছাড়া যে আর উপায় নেই, সেই বার্তাই এই ভিডিওর মাধ্যমে দিতে চেয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ