Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

পাওনাদারের টাকা না দিতে পেরে রিকশাচালকের আত্মহত্যা

আশুলিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৫:৩৮ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় এনামুল হক (৪৫) নামে এক রিকশাচালক আত্মহত্যা করেছেন।
আজ শুক্রবার দুপুরে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে আজ ভোরে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

এনামুল জয়পুরহাট জেলার কালাই থানার ভোয়াবাড়ির ঘাট গ্রামের বাসিন্দা। তিনি পরিবারসহ আশুলিয়ার খেজুর বাগান এলাকায় ভাড়া থেকে রিকশা চালাতেন।
স্থানীরা জানান, গতকাল বৃহস্পতিবার রাতে খেজুর বাগান এলাকার এক দোকানি এনামুলের বাসার এসে পাওনা টাকা দাবি করেন। তাই ধারণা করা হচ্ছে, সেই টাকা না দিতে পেরে শুক্রবার ভোরে গলায় ফাঁস দেন তিনি। তবে প্রতিবেশীরা জানালা দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ওই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার এসআই জসিম উদ্দিন জানান, খবর পেয়ে এনাম মেডিক্যাল হাসপাতাল থেকে এনামুলের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি পাওনা টাকা না দিতে পেরে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহতের ভাড়া বাসা পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ