Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

গোবিন্দগঞ্জে ভুয়া সেনাসদস্য আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৬:১৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে চড়-থাপ্পর মারায় এবং ব্যবসায়ীদের নিকট টাকা দাবী করায় এক ভুয়া সেনাসদস্যকে আটক পুলিশে দিয়েছে স্থানীয় ব্যবসায়ীরা। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার জগদীশপুর গ্রামের মৃত হাফিজুর রহমানের পুত্র সাইফুল ইসলাম (৩৫) সেনাবাহিনীর মনোগ্রামযুক্ত একটি গেঞ্জি পড়ে নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে দোকান বন্ধ করে লোকজনকে বাড়িতে চলে যাওয়ার কথা বলে এবং মাস্ক নেই কেন? এই অযুহাতে কয়েজনকে চড়-থাপ্পর মারে। এ সময় সে কয়েকজন ব্যবসায়ীর কাছে টাকা দাবী করলে স্থানীয় মানুষের সন্দেহ হয়। স্থানীয় মানুষ তাঁকে আটক করে পুলিশে খবর দিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভূয়া সেনা সদস্য সাইফুলকে আটক করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত জানান, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ