Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হাজীগঞ্জে করোনায় আক্রান্ত মৃতদেহ দাফনে ১১ যুবকের আগ্রহ

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৬:২৩ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত বা করোনা সন্দেহে মৃত ব্যক্তিদের গোসল, জানাজা ও দাফন কাজে আগ্রহ প্রকাশ করেছেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১১জন তরুণ। উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) আহ্বানে দাফন কাজে সাড়া দেন তারা। ইউএনও বৈশাখী বড়ুয়ার কাছে নিজেদের মোবাইল নম্বর ও নাম-ঠিকানাসহ তালিকা তুলে দেন ওই যুবকরা।

এদের একজন মাওলানা জুবায়ের আহমেদ। তিনি মুঠোফোনে বলেন, সরকারের আহবানে সাড়া দিয়ে একটি স্বেচ্ছাসেবামূলক দলের তালিকা প্রকাশ করেছি। আমরা দলবদ্ধভাবে কাজটি আল্লাহর সন্তুষ্টির জন্য করতে আগ্রহী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ‘একজন মানুষ দরকার’ শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন। সেখানে ইউএনও বলেন, ‌’কমপক্ষে ১০জন এবং সর্বোচ্চ ২৫জন স্বেচ্ছাসেবক (কমপক্ষে ৩জন মেয়ে/মহিলাসহ) দরকার করোনাভাইরাসে মৃত মানুষের লাশ দাফন/সৎকার করার জন্য। আগ্রহীদের প্রশিক্ষণ ও সৎকারের প্রয়োজনীয় সামগ্রী দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ