Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

‘কিপিং আপ উইথ কার্ডেশিয়ান্স’-এর চিত্রায়ন হলো আইফোনে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

কিম কার্ডেশিয়ান আর পরিবারের সদস্যরা তাদের কার্যকলাপ নিয়ে নির্মীয়মাণ রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ কার্ডেশিয়ান্স’-এর সিজন ফিনালের চিত্রায়ন শেষ করেছেন তাদের আইফোন দিয়ে।

করোনাভাইরাসের কারণে কুশলীদের না পাওয়াতে ‘কিপিং আপ উইথ কার্ডেশিয়ান্স’-এর ১৮তম মৌসুমের শুটিং স্থগিত হয়ে গিয়েছিল। বাকি ছিল শেষ পর্বের কাজ। এই চূড়ান্ত পর্বের শুটিং শেষ করলেন কার্ডেশিয়ানরা তাদের আইফোন দিয়ে।

কমেডিয়ান জিমি ফ্যালনের দ্য টুনাইট শো : আ্যাট হোম’ অনুষ্ঠানে কিম এক ভিডিও চ্যাটে জানান তাদের পরিবারের সদস্যদের নিয়ে এই পর্বটিতে তিনি আইসোলেশন পর্ব হিসেবে গণ্য করছেন।

“আমরা শেষ পর্ব ছাড়া এই মৌসুমের পুরোটার কাজ শেষ করে এনেছিলাম। আমাদের কাজ বন্ধ হয়ে গিয়েছিল। , আমরা সবাই এতে কোয়ারেন্টিনে আছি আর আলাদা আলাদা শুট করেছি.. আমি আসলেই জানি না অন্যরা কী করেছে।”
কিম ফ্যালনকে জানান তিনি নিজে আইসোলেশন ভঙ্গ করে বোন কাইলি জেনারের সঙ্গে যোগাযোগ করেছেন যাতে প্রত্যেকে ক্যামেরার জন্য তৈরি থাকে।

র‌্যাপার কানিয়ে ওয়েস্টের স্ত্রী কিম জানান ছোট বোন কাইলির সঙ্গে তার এক সপ্তাহের বেশি দেখা হয়নি।
“আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে চলছিলাম বলে বেশ কিছুটা সময় পর তাকে দেখেছিলাম। এর পর আমরা কিভাবে কাজ করব পরিকল্পনা করি,” কিম বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইফোন

১৭ সেপ্টেম্বর, ২০২১
১৯ এপ্রিল, ২০২১
১৪ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন