Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্মে-কর্মে মন দিয়েছেন চিত্রনায়িকা ববি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

হোম কোয়ারেন্টাইনে থেকে ধর্মে-কর্মে মন দিয়েছেন চিত্রনায়িকা ববি। তিনি বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি বাসাতেই থাকবো। কাজের কারণে আগে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে পারতাম না; পরে কাজা নামাজ পড়তে হতো। এখন ঠিক সময়ে নামাজ পড়ছি ও কোরআন তেলাওয়াত করছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন আমাদের এই করোনা থেকে মুক্তি দেন।’ ববি বলেন, ‘আমার মা ও বোন অস্ট্রেলিয়ায় থাকে। তাদের জন্য অনেক চিন্তা হচ্ছে। প্রতিদিন তাদের সঙ্গে ভিডিও কলে কথা হচ্ছে। বাসার ছাদের বাগান দেখাশুনা করছি ও প্রচুর বই পড়ছি। ঘরের কাজ নিজে করছি। এভাবেই সময় কাটছে আমার।’ উল্লেখ্য, বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ চলচ্চিত্রটি।



 

Show all comments
  • parvez ৪ এপ্রিল, ২০২০, ৭:২৪ এএম says : 0
    thanks! খাঁটি তওবা করে অভিনয় ইত্যাদি ছেড়ে দিন। নিজকে শরয়ী পর্দায় ঢেকে ফেলুন। দেখুন আল্লাহ্‌র রহমত কিভাবে আপনার দিকে ধেয়ে আসে !
    Total Reply(0) Reply
  • সুজন ৪ এপ্রিল, ২০২০, ১২:৪৫ পিএম says : 0
    ইসমা‘ঈল (র)..................ইব্ন উমর (রা) থেকে বর্ণিত যে, রাসূলুল্লাহ (সা) বলেছেনঃ আল্লাহ সে ব্যক্তির দিকে (রহমতের দৃষ্টিতে) তাকাবেন না, যে অহংকারের সাথে তা (পরিধেয়) পোশাক টেনে চলে। সহিহ বুখারী :: খন্ড ৭ :: অধ্যায় ৭২ :: হাদিস ৬৭৪
    Total Reply(0) Reply
  • Md. Shamsul Hoq ৪ এপ্রিল, ২০২০, ৯:০৮ পিএম says : 0
    Would you plz to be a practicing muslim.I pray for you to the Almighty.
    Total Reply(0) Reply
  • Reaz ৫ এপ্রিল, ২০২০, ১২:২৩ পিএম says : 0
    তওবা করে অভিনয় ইত্যাদি ছেড়ে দিন। নিজকে শরয়ী পর্দায় ঢেকে ফেলুন। দেখুন আল্লাহ্‌র রহমত কিভাবে আপনার দিকে ধেয়ে আসে !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম-কর্ম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ