Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ত্রাণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

গতকাল শুক্রবার জুম্মার সালাতের পর মহাখালীস্থ মসজিদে গাউছুল আজম কমপ্লেক্সে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ও মসজিদের গাউছুল আজমের পক্ষ থেকে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত, গরীর-অসহায় মুসল্লিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
জামিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীনের নির্দেশনায় মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী উপস্থিত থেকে এ ত্রাণ বিতরণী কার্যক্রম সম্পন্ন করেন। এসময়ে উপস্থিত ছিলেন মসিজদে গাউছুল আজমের ইমাম হাফেজ মাওলানা নূরুল হক ও হাফেজ মাওলানা মিজানুর রহমানসহ মসজিদের মুয়াজ্জিন, খাদেম প্রমুখ।
এদিকে, জমিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ড. ইদ্রিস খানের নেতৃত্বে শুক্রবার সকালে ময়মনসিংহ সদর উপজেলার চর ঘাগড়া গ্রামের শতাধিক কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রান পৌছে দেয়া হয়। এ সময় তারা সভাপতি এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী’র প্রতি আন্তরীক ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির ময়মনসিংহ মহানগরের সভাপতি আ. ওয়াহাব খান, জেলার যগ্ম সম্পাদক মাওলানা আব্দুল জলিল আকন্দ, মাওলানা মোহাম্মদ শোয়াইব, হালুয়াঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হারেছ উদ্দিন পাঠান, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন শিবলী, নান্দাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসান মো: এনামুল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ