Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

রূপগঞ্জে নকল হ্যান্ড স্যানিটাইজারসহ আটক ১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অননুমোদিত কারখানায় নকল হ্যান্ড স্যানিটাইজার উৎপাদনের দায়ে মো. জামাল মিয়া (৫৪) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। এসময় ১ হাজার ৫শ’ লিটার অ্যালকোহল ও বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করা হয়েছে। গতকাল বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার নোয়াগাঁও এলাকায় অবস্থিত ১টি অননুমোদিত কারখানায় বিশেষ অভিযান পরিচালনা করে নকল হ্যান্ড স্যানিটাইজার উৎপাদনের দায়ে কারখানার মালিক মো. জামাল মিয়াকে (৫৪) আটক করা হয়।
এ সময় উক্ত কারখানা থেকে ১৫শ’ লিটার অ্যালকোহল, ১শ’ মি.লি. নকল হ্যান্ড স্যানিটাইজার ১৩শ’ বোতল, ৫০ মি.লি. ওজনের নকল হ্যান্ড স্যানিটাইজার ২৫০ বোতল, ৫০ মি.লি. ওজনের লেবেলবিহীন হ্যান্ড স্যানিটাইজার ২৫০ বোতলসহ মোট ১৮০০ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার ও ১২৫০টি ব্যান্ডের লেবেল জব্দ করা হয়। আটক আসামি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের নোয়াগাঁও এলাকার স্থায়ী বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল-হ্যান্ড-স্যানিটাইজার
আরও পড়ুন