Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাগেরহাটে শরনখোলায় ১৮ বস্তা সরকারী চালসহ আটক ১

বাগেরহাট জেলা ও শরনখোলা উপজলা সংবাদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১১:০৯ এএম
আত্মসাত করে পাচারের উদ্দেশ্যে রাখা ১৮ বস্তা সরকারী চালসহ লিটন মুন্সী নামের এক দোকানীকে আটক করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে  শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগেরহাটের শরণখোলা উপজেলার তাফালবাড়ি বাজারের একটি দোকান থেকে ওই সরকারি চাল উদ্ধার করেন।  
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন জানান, গেল মার্চে মাসের শেষের দিকে ডিলার তারিকুল ইসলাম তারেক ১০ টাকা মূল্যে চাল বিক্রি না করে ৩০ কেজি ওজনের ১৮ বস্তা চাল অধিক লাভের আশায় তাফালবাড়ি বাজারের  লিটনের দোকানে মজুদ রাখে।  এখবর পেয়ে আমরা অভিযান চালিয়ে ওই সরকারি চালসহ দোকান ব্যবসায়ী লিটন মুন্সি আটক করি। আটক লিটন মুন্সি উপজেলার রায়েন্দা গ্রামের মজিদ মুন্সীর ছেলে । 
শরনখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আবু সাইদ বলেন, সরকারি চাল জব্দ ও একজন আটকের ঘটনায় উপজেলা খাদ্য বিভাগের পক্ষ থেকে এক কর্মকর্তা বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় জড়িত ডিলার তারিকুল ইসলাম তারেককে গ্রেফতারের চেষ্টা চলছে। ডিলার তারেক শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের ছোট ভাই ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ