Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লক্ষ্মীপুর জেলা শাখার পক্ষ থেকে ত্রাণ বিতরণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:১৩ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের নির্দেশনায় দেশব্যাপি ত্রান সামগ্রী বিতরণের অংশ হিসেবে
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লক্ষ্মীপুর জেলা শাখার পক্ষ থেকে শনিবার সকাল ১১টায় রায়পুর কামিল মাদরাসায় হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত, গরীর-অসহায় মুসল্লিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওঃ আ ন ম নিজাম উদ্দিন, জমিয়াতুল মোদার্রেছীন রায়পুর শাখার সভাপতি আলহাজ্ব মাওঃ আঃ আজিজ মজুমদার, সাধারন সম্পাদক মাওঃ আলমগীর হোসাইন, প্রচার সম্পাদক মাওঃ সিরাজুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • **হতদরিদ্র দিনমজূর কহে** ৪ এপ্রিল, ২০২০, ১২:৪৬ পিএম says : 0
    ।।জীবন প্রভাত বেলায় যে শফত করেছিনু আমি, সে শফত মনে রেখে যেনো পথ চলি দিবসযামী।।জীবনের সকল সুক স্বপ্ন কিনে নিয়েছি অতি অল্পদাম,জীবনটা উৎসর্গ করে দিয়েছি মহান প্রভুর নামে।।।ইনকিলাব পত্রিকার সম্পদক এগিয়ে এসেছে দেশের এই ক্লান্তিলগ্নে।দীর্ঘজীবী হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ