Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নাসিরনগরে ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৪:১৮ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য মোস্তুফা কামাল মস্তু মিয়াকে(৬৫) মারধর করে হত্যার অভিযোগ উঠেছে।
শুক্রবার রাতে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে রাতেই চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ নিহতের লাশ উদ্ধার করে আজ শনিবার সকালে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। 
চাতলপাড় তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ জানায়, কদমতলী গ্রামের মৃত সুলেমান মিয়ার ছেলে মোস্তুফা কামাল ওরফে মস্তু মিয়া একেই গ্রামের সবুর মিয়ার বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করতো। সে মাঝে মধ্যে মাদক ও সেবন করতো। শুক্রবার রাতে মস্তু মিয়া সবুর মিয়ার বাড়িতে আসলে স্থানীয় কয়েকজন এ বাড়িতে আসার কারণ জানতে চায়। এ নিয়ে কথাকাটির এক পর্যায়ে এর জের ধরে তৃতীয় পক্ষের লোকজন মস্তু মিয়াকে মারধর করলে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে বাড়িতে নেয়ার পথে মারা যায়। 
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুর রহমান জানান, নিহতের শরীরে আঘাতের দাগ রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।  


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ