Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁপাইনবাগঞ্জে গ্রামে গ্রামে চিকিৎসা সেবা পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৪:২৯ পিএম | আপডেট : ৫:৫২ পিএম, ৪ এপ্রিল, ২০২০

চাঁপাইনবাবগঞ্জে বাড়ি থেকে বের হওয়ার নিষেধজ্ঞার মধ্যে গ্রামে গ্রামে গিয়ে চিকিৎসাসেবা ও ওষুধ পৌঁছে দিতে কাজ শুরু করেছে সেনাবাহিনী। শনিবার দুপুরের পর সদর উপজেলার বিভিন্ন এলাকায় মেডিকেল ক্যাম্প বসিয়ে চিকিৎসা সেবা দেয়া হয়।
সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, করোনা সতর্ককতার কারণে সরকারের চলমান নিষেধাজ্ঞায় বাড়ি থেকে বের হতে পারছেন না সাধারণ মানুষ। এ অবস্থায় সাধারণ মানুষ যাতে চিকিৎসাবঞ্চিত না হোন, সে জন্য বাড়ির কাছেই চিকিৎসা সেবা ও ওষুধ পৌছে দেয়ার এই উদ্যোগ নেয়া হয়েছে। একজন বিশেষজ্ঞ চিকিৎসক সেনাবাহিনীর মেডিকেল ভ্যানে ঘুরে ঘুরে চিকিৎসা সেবা দিচ্ছেন। বৃহস্পতিবার দুপুরের পর থেকে বারোঘরিয়া, গোহলাবাড়ির এলাকার অর্ধশতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ দেয়া হয়। এ সময় করোনা সংক্রমন ঠেকাতে করনীয় সম্পর্কে প্রচারণ চালানো হয় এবং হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করা হয়। সেনাবাহিনীর এই উদ্যোগ চলমান থাকবে বলেও জানানো হয়।
এদিকে সেনাবাহিনীর এমন উদ্যোগে সন্তুষ্টির কথা জানিয়ে বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন গ্রামবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ