Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে মার্কিন দূতাবাস কর্মকর্তা করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৬:২২ পিএম

ভারতে করোনাভাইরাসে এখন পর্যন্ত মোট মারা গেছে ৭২ জন। মোট আক্রান্ত ২,৫৬৭ জন। এর মধ্যে নতুন আক্রান্ত ২৪ জন। তবে নতুন কোনো মৃত্যু নেই। -ইন্ডিয়া টুডে
এদিকে ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, নয়া দিল্লিতে অবস্থিত মার্কিন দূতাবাসের এক কর্তকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। দূতাবাস থেকে এই কর্মকর্তার আক্রান্তের খবর নিশ্চিত করা হয়। তবে তার ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি।
মার্কিন দূতাবাসের এক মুখপাত্র জানান, আক্রান্ত কর্মকর্তার সঠিক চিকিত্‍সার ব্যবস্থা করতে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ে কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ রাখছেন তারা।
দূতাবাসের বিবৃতিতে বলা হয়, আক্রান্ত কর্মকর্তার নাম বা অন্যান্য তথ্য প্রকাশ্য করা হবে না। তার নিরাপত্তার জন্যই এটা করা হয়েছে।
এদিকে মার্কিন সংস্থা বোস্টন কনসাল্টিং গ্রুপের এক সমীক্ষা প্রতিবেদনে বলা হয়েছে, জুনের শেষ সপ্তাহ অথবা সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত ভারতে লকডাউন চলতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ