Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার রায়নগর নীজ বাড়ী থেকে এক ব্যাক্তির গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৭:৩১ পিএম

মাগুরা  রায়নগর গ্রামে নিজ বাড়ি থেকে শনিবার দুপুরে নাদের শেখ নামে (৬৫) এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে মাগুরা পুলিশ। বার্ধক্যজনিত কারণে কিংবা স্ট্রোক করে তার মৃত্যু হতে পারে বলে পুলিশ জানিয়েছে ।

পুলিশ আরও জানিয়েছে  আতঙ্কিত হওয়ার কিছু নেই । স্থানীয় বাসিন্দারা জানান, শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামের মৃত ছব্দুল শেখের ছেলে নাদের শেখ (৬৫) অতি দরিদ্র শ্রেণীর একজন মানুষ। তার স্ত্রী বাবার বাড়ি শৈলকুপাতে থাকেন। একমাত্র ছেলেটি থাকেন ঢাকাতে। যার ফলে তিনি একাই বাড়িতে বসবাস করতেন তিনি। কিন্তু শনিবার সকালের দিকে তার ঘর থেকে গলিত লাশের গন্ধ বের হলে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে  দাফনের উদ্যোগ নেয়া হয়।

এ বিষয়ে নাকোল ফাড়িঁর এস আই প্রসেনজিত জানান, তার শরীরে কোনো রোগশোক ছিল না বলে শোনা গেছে। তাছাড়া বদ্ধঘরে মৃত অবস্থায় তাকে পাওয়া গেছে। বিধায় এটি বার্ধক্যজনিত স্বাভাবিক মৃত্যু বলে হতে পারে। স্ট্রোকও করতে পারে।
এ বিষয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলেও তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ