Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

কোটচাঁদপুরে সর্দি জ্বর কাশিতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যু

ঝিনাইদহ জলো সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৮:৩৯ পিএম

ঝিনাইদহের কোটচাঁদপুরে এনামুল হক সুজা (৫৯) নামে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সর্দি জ্বর ও কাশিতে বেশ কয়েক দিন ভোগার পর শনিবার ভোরে মারা যান। তার মৃত্যুর সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডঃ আঃ রশীদের নের্তৃত্বে একটি মেডিকেল টিম মৃত ব্যক্তির বাড়িতে উপস্থিত হয়ে নমুনা সংগ্রহ করেন। নিহত সুজা পুলিশের অবসরপ্রাপ্ত একজন কনস্টেবল ছিলেন। ডাঃ আঃ রশীদ বলেন, শহরের পুরান পশুহাট এলাকার বাসিন্দা এনামুল হক সুজার প্রতিবেশীদের কাছ থেকে শুক্রবার গভীর রাতে সুজার অসুস্থ্তার সংবাদ পেয়ে তিনি রাতেই তার বাড়ীতে গিয়ে কাশি ও বমির চিকিৎসা দেন। সুজা কয়েক দিন পূর্বে ফরিদপুরে থাকার পর বাড়ীতে এসে অসুস্থ হয়ে পড়ে।
প্রতিবেশী ও ডাক্তারের কাছে রোগের কথা চেপে রাখে। ডাঃ আঃ রশীদ জানান, শনিবার ভোরে বাড়ীতে সুজা মারা গেলে এলাকার মানুষের মধ্যে করোনা আতংক ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, চিকিৎসক ও পুলিশ ওই বাড়িতে ছুটে যায় এবং বাড়িটির আশ-পাশ থেকে উৎসুক জনতাকে সরিয়ে দেয়। উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা জানান, প্রশাসনের উপস্থিতিতে পৌর কবরস্থানে সুজার লাশ দাফনের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ