Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

দিনাজপুরে জাতীয় সংসদের হুইপ এম ইকবালুর রহিম এমপি’র ত্রাণ বিতরণ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৯:৫৫ পিএম

প্রানঘাতি করোণা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন পরিস্থিতির কারনে খাদ্য সংকটে থাকা অসহায় দুঃস্থদের মধ্যে চাল-ডাল-তেল-সাবান বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ দিনাজপুর সদর আসনের এমপি এম ইকবালুর রহিম।

আজ শনিবার রাত ৯টায় সদর হাসপাতাল চত্বরে দিনাজপুর পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ২’শ পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়। সংঘনিরোধ অবস্থা বজায় রেখে ত্রান বিতরণকালে হুইপ করোণা মোকাবেলায় অসহায় মানুষদের খাদ্য সংকটে পড়তে দেয়া হবে না বলে জানান। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান বকুল, সমাজসেবক মাজেদুর রহমান দুলাল প্রমুখ।

উল্লেখ্য প্রতিদিন ওয়ার্ড ও ইউনিয়নে সরকারের পাশাপাশি হুইপ তার নিজস্ব সম্মানীর টাকায় অসহায়দের মধ্যে ত্রাণ বিতরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন