Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোভিড-১৯ পজেটিভ র‌্যাব সদস্য

টেকনাফে ১৫ বাড়ি লকডাউন

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

টেকনাফ থেকে ঢাকায় গিয়ে এক র‌্যাব সদস্যর করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গেছে। এতে করে তার সংস্পর্শে আসা টেকনাফের ১৫টি বাড়ি ও দোকান লকডাউন করেছে উপজেলা প্রশাসন। তার মধ্যে ৭টি দোকান ও ৮টি বাড়ি রয়েছে।
জানা গেছে, কিছু দিন আগে ঢাকা থেকে আক্কাস নামের ওই র‌্যাব সদস্য টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ায় তার শ্বাশুড় বাড়িতে বেড়াতে আসেন। এরপর তিনি গত ২৬ মার্চ টেকনাফ থেকে ঢাকায় চলে যান। সেখানে সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হয়। ঢাকায় পরীক্ষা করালে তার কোভিড-১৯ পজেটিভ পাওয়া যায়। তাকে আইসোলেশনে নেয়া হয়। তারই সুত্রে ধরে শুক্রবার রাতেই টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সাইফুল ইসলাম, টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীলের নেতৃত্বে একটি টিম এসব বাড়ি ও দোকান লকডাউন ঘোষণা করেন। এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল বলেন, শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকা এক র‌্যাব সদস্য ঢাকায় একটি হাসপাতালে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার সংস্পর্শে আসা টেকনাফে ১৫টি বাড়ি ও দোকান লকডাউন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোভিড-১৯


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ