Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা শনাক্তের পরদিনই যুবতী মায়ের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনভাইরাস শনাক্ত হওয়ার একদিন পরেই যুক্তরাষ্ট্রে জেসিকা বিয়াট্রিজ কর্টেজ নামের এক যুবতী মায়ের আকস্মিক মৃত্যু হল। তার ভাই সিজার কর্টেজ জানিয়েছেন, সবচেয়ে খারাপ দিকটি হল তিনি একা মারা গিয়েছিলেন।

৩২ বছর বয়সী জেসিকার সম্প্রতি শরীরের ব্যথা, মাথা ভারি বোধ হওয়া ও ক্লান্তি অনুভব করেছিলেন। ক্যালিফোর্নিয়ার হান্টিংটন বিচে বসবাসকারী কর্টেজ গত ২৬ মার্চ কাজে গিয়েছিলেন, তবে তার শরীরের ব্যথা আরও বেড়ে যায় এবং ২৭ মার্চ তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধার পড়ে। পরেরদিন ২৮ মার্চ তিনি মারা যান। কর্টেজের পরিবার জানত না যে তার আগে কোন রোগ ছিল কি না।
কর্টেজের ভাই জানিয়েছেন, তিনি তার নয় বছরের মেয়েকে নিয়ে একাই বসবাস করতেন। তিনি প্রায় তিন বছর আগে এল সালভাদোর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছিলেন এবং তিনি হচ্ছেন ভাইরাসজনিত কারণে দেশটিতে মারা যাওয়া চতুর্থ সালভাদোরিয়ান। সূত্র : ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ