Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক প্রভাব থেকে উত্তরণের পরিকল্পনা সংবাদ সম্মেলনে ঘোষণা করবেন।
গতকাল শনিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানান। প্রেস সচিব বলেন, প্রধানমন্ত্রী এখানে তার সরকারি বাসভবন গণভবন থেকে আজ রোববার সকাল ১০টায় প্রেস কনফারেন্সের মাধ্যমে এই কর্মপরিকল্পনা ঘোষণা করবেন। তিনি বলেন, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতারের পাশাপাশি বেসরকারি টিভি চ্যানেল ও রেডিও কেন্দ্রগুলো প্রেস কনফারেন্সটি সরাসরি স¤প্রচার করবে।
এর আগে গত মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের আটটি বিভাগীয় কমিশনার ও ৬৪ জেলা প্রশাসক, স্থানীয় জনপ্রতিনিধিসহ মাঠ পর্যায়ের প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী।
সেখানে প্রধানমন্ত্রী বলেছিলেন, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিন্দু পরিমাণ অনিয়ম সহ্য করা হবে না। সাহায্য পৌঁছে দেয়ার ক্ষেত্রে কোনো অভিযোগ বা কোনো অনিয়ম যদি পাই, সে যেই হোক না কেন, তাকে রেহাই দেব না। মানুষের দুঃসময়ের সুযোগ নিয়ে অর্থশালী-সম্পদশালী হয়ে যাবেন এমন অপচেষ্টা ভুলেও কেউ করবেন না।



 

Show all comments
  • Jahangir Miah ৫ এপ্রিল, ২০২০, ২:১৪ এএম says : 0
    Dear P.M. please include and tell the nations, how much has the Bangladesh government funded research of the coronavirus disease? DR> Jahangir Miah
    Total Reply(0) Reply
  • Jahangir Miah ৫ এপ্রিল, ২০২০, ৩:০৬ এএম says : 0
    Dear Lovely PM, can you answer how much has the Bangladesh government funded research of the coronavirus disease? Kindest Regards - DR. Jahangir Miah
    Total Reply(0) Reply
  • Md.firoz ahammed ৫ এপ্রিল, ২০২০, ৯:১৮ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply
  • Md.firoz ahammed ৫ এপ্রিল, ২০২০, ৯:১৯ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ