Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

বরিস জনসনের হবু স্ত্রীও করোনা আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১:১২ পিএম | আপডেট : ১:২২ পিএম, ৫ এপ্রিল, ২০২০

গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এর এক সপ্তাহের মাথায় তার অন্তঃসত্ত্বা স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করে জনসনের বান্ধবী কেরি সাইমন্ডস রোববার নিজের টুইটারে জানিয়েছেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত সাত দিন ধরে তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন। খবর দ্য ডেইলি মেইল।
বরিস জনসন করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে আইসোলেশনে রয়েছেন। এর মধ্যেই ৩২ বছর বয়সী কেরি সাইমন্ডসও করোনায় আক্রান্ত হয়েছেন। সেটি তিনি জানান ৫ এপ্রিল। টুইটারে তিনি লিখেন- গত এক সপ্তাহ ধরে আমি করোনাভাইরাসের মূল উপসর্গ নিয়ে বিছানায় আছি।
তবে আমার পরীক্ষার প্রয়োজন নেই। এক সপ্তাহ বিশ্রাম নেয়ার পর আমি শক্তি ফিরে পাচ্ছি এবং শরীরও অনেকটা সেরে উঠেছে।
মাত্র মাসখানেক আগেই ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ঘোষণা দিয়েছিলেন, খুব শিগগির অন্তঃসত্ত্বা বান্ধবী কেরি সাইমন্ডসকে বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু এক সপ্তাহের ব্যবধানে এখন সব কিছু ওলট-পালট হয়ে গেছে।
পাঁচ সপ্তাহ আগে কেরি সাইমন্ডস এবং বরিস জনসন ঘোষণা দেন, তারা বাবা-মা হতে যাচ্ছেন এবং এই গ্রীষ্মেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। কিন্তু করোনাভাইরাস এখন সব কিছু অনিশ্চয়তার মধ্যে ঠেলে দিল তাদের।
এ ব্যাপারে কেরি টুইটে আরও লিখেন- অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কোভিড-১৯ নিয়ে খুবই দুশ্চিন্তা হচ্ছে। অন্যসব অন্তঃসত্ত্বা নারীকে আমি বলব- আপনার সর্বশেষ আপডেট করা প্রতিটি গাইডলাইন অনুসরণ করে চলার চেষ্টা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ