Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেসবুকে গুজব, রাজধানীতে যুবক আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ২:৪১ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনাভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে সাইবার পুলিশ। তার নাম আবু বকর সিদ্দিকী।

প্রযুক্তির সহায়তায় শনিবার রাজধানীর উত্তর বাড্ডা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আবুবকর সিদ্দিকী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছির উদ্দিনের ছেলে।

সাইবার পুলিশ জানায়, আবুবকর সিদ্দিকী সোশ্যাল মিডিয়ায় একটি লিংক শেয়ার করেছেন; সেখানে তিনি লিখেছেন– ‘ব্যাংক এনজিওর ৬ মাসের লোনের কিস্তি স্থগিত’ সংক্রান্ত পোস্ট ‘করোনার মাত্রা এতটাই ভয়াবহ যার জন্য আত্মহত্যা করতে বাধ্য হচ্ছেন মানুষ’ সংক্রান্ত ভিডিও।

পুলিশ জানায়, আটক আবুবকরের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।
সাইবার পুলিশ আরও জানায়, সোশ্যাল মিডিয়া ও অনলাইনে যে কোনো ধরনের গুজবসহ সাইবার অপরাধের তথ্য সিআইডি সাইবার পুলিশের সঙ্গে শেয়ার করার জন্য অনুরোধ করা যাচ্ছে। এ ইউনিটের সঙ্গে যোগাযোগের জন্য নিম্নোক্ত যে কোনো মাধ্যম ব্যবহার করতে পারেন। ফেসবুক পেজ- https://www.facebook.com/cpccidbdpolice/

২৪/৭ কন্টাক্ট নম্বর-+৮৮০১৭৩০-৩৩৬৪৩১
এবং ইমেইল- [email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ