Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৬ ব্যবসায়ীর জরিমানা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৩:৩৪ পিএম

আইন অমান্য করে দোকান খোলা রাখায় দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান
আদালত অভিযান চালিয়ে ৬ ব্যবসায়ীকে ১৩ হাজার ৪শত টাকা জরিমানা করেছে।
করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সতর্কতা হিসাবে দোকানপাট বন্ধ রাখার নির্দেশ অমান্য করায়, উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরীর নেতৃত্বে শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ ব্যবসায়ীর এই জরিমানা করা হয়।
আইন অমান্য করে দোকানপাট খোলা রাখায় উপজেলার পৌর এলাকার রেলগুমটি এলাকার মিলন হোটেল এর কাছ থেকে ১০হাজার টাকা,বাসষ্টান্ড এলাকার মোশারফ এর কাছ থেকে,২শত টাকা,কাউচালী মোড় এলাকার বাবুর কাছে ১হাজার টাকা,একই এলাকার নজরুল ইসলামের মুদিখানা দোকান থেকে ১হাজার টাকা,নয়ন ইসলামের কনফেকশনারী দোকান থেকে ১হাজার টাকা ও শিবনগর এলাকার মতি লাল এর পানের দোকান থেকে ২শত টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরী বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে সতর্ক করা হচ্ছে। এরপরেই যারা সরকারি নির্দেশনা অমান্য করবে,তাদের বিরুদ্ধে জেল জরিমানাসহ উভয় দন্ডে দন্ডিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ