Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

আমিরাতে প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৩:৪৯ পিএম

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে আতঙ্কিত মানুষ। ব্যবসা-বানিজ্যে স্থবির অবস্থা। তেমনিভাবে আরব আমিরাতেও একই অবস্থা বিরাজ করায় অনেক প্রবাসী কর্মহীন হয়ে পড়েছেন। এতে বিপাকে পড়েছেন অনেক প্রবাসী বাংলাদেশি। তাদের সাহায্যে এগিয়ে এসেছে আজমান বাংলাদেশ বিজনেস ফোরাম। ফোরামের পক্ষ থেকে গত শুক্রবার বিকালে কর্মহীন হোম কোয়ারেন্টাইনে থাকা শতাধিক অসহায় প্রবাসী বাংলাদেশি ও পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয।
আজমান বাংলাদেশ বিজনেস ফোরামের প্রধান সমন্বয়ক কামাল হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শারজাহ বাংলাদেশ সমিতির সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল গনি চৌধুরী, কবি, লেখক ও সাংবাদিক ওবাইদুল হক, আবু বকর, রাকিবুল হাসান রিয়ন, রাযহান আবির, নয়ন বড়ুয়া, তরিকুল ইসলাম শামিম, রাসেল বাবু, আবদুল্লাহ আল রিয়াজসহ আরো অনেকে।
বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, বিশ্বের এই ক্রান্তিকালে ধনাঢ্য-বিত্তবান প্রবাসী বাংলাদেশি ও বিভিন্ন সামাজিক সংগঠনের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন অসহায় প্রবাসী বাংলাদেশিদের পাশে এগিয়ে আসা প্রয়োজন। পাশাপাশি দেশের ভাবমর্যাদা উজ্জ্বলে সবাইকে আমিরাতের আইন কানুন মেনে চলার জন্যও আহবান জানানো হয়। আগামীতে সকলের সহযোগিতা নিয়ে এ কর্মসূচি চালিয়ে যাওয়ারও ঘোষণা দেন বাংলাদেশ বিজনেস ফোরামের প্রধান সমন্বয়ক কামাল হোসেন সুমন।

আমিরাতে হোম কোয়ারেন্টাইনে থাকা অসহায় প্রবাসীদের মাঝে আজমান বাংলাদেশ বিজনেস ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ -ইনকিলাব

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ