Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে কিশোরী অপহরণের মামলায়, যুবক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৩:৫২ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক কিশোরীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করেছে পুলিশ । এ ঘটনায় ফুলবাড়ী থানায় অপহরণ মামলা দায়ের হয়েছে ওই যুবকের বিরুদ্ধে । এ ঘটনাটি ঘটেছে বড়ভিটা ইউনিয়নের চরবড়লই গ্রামে । আটক যুবককে রোববার জেলহাজতে পাঠিয়েছে পুলিশ ।
ওই এলাকার হোসেন আলী জানান বড়ভিটা ইউনিয়নের চরবড়লই গ্রামে ফুলমিয়ার মেয়ে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার্থীকে একই এলাকার মজনু রহমানের ছেলে মফিজুল ইসলাম বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত শনিবার সন্ধ্যার সময় অপহরণ করে নিয়ে যায় । ওই কিশোরীকে বাড়ীতে না থাকায় এ নিয়ে অনেক খোঁজাখুজি করেন মেয়ের স্বজনরা । পরে পুলিশের কাছে অভিযোগ করে মেয়ের অভিভাবক । পুলিশ তল্লাশি চালিয়ে পাশ্ববর্তী ছেলের ফুফা ছাবেদ মেকারের বাড়ী থেকে ছেলে মেয়েকে রোববার ভোররাতে উদ্ধার করে থানায় নিয়ে আসে । পরে নারী শিশু নির্যাতন দমন আইনে মেয়ের পিতা বাদী হয়ে মামলা দায়ের করে ।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় জানান আটক যুবককের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা হওয়ায় আসামীকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে । মেয়েটির জবান বন্দি রেকর্ড করা জন্য আগামীকাল সোমবার আদালতে হাজির করা হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ