Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৭:৪৬ পিএম

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। রোববার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটি (এফসি) ও সিন্ডিকেট সদস্যদের অনুমতিক্রমে ১ কোটি টাকা দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন খাতের ব্যায় সংকোচন করে ১ কোটি টাকার অনুদানের চেক রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফসর ড. শিরীণ আখতার।

 



 

Show all comments
  • **হতদরিদ্র দিনমজূর কহে** ৫ এপ্রিল, ২০২০, ৮:৩৯ পিএম says : 0
    একটু আগে ঢাকা নিউজ ২৪ ডট কম পড়ছিলাম ।সুমন দত্বকে ধন্যবাদ।তার লেখায় তিনি বলেছেন প্রনোদনা দিবেন কাকে? শিল্পপতিদের?আসলে এই সংকটময় মুহর্তে তারা আরও অসহয় দরিদ্র মানুষের পাশে এসে দাড়াবে।প্রদোনাতো পাবে মেহনতি খেটে খাওয়া মানূষ আর খুদে দোকানি খুদে ব্যাবসায়ী।
    Total Reply(0) Reply
  • **হতদরিদ্র দিনমজূর কহে** ৫ এপ্রিল, ২০২০, ৮:৪৬ পিএম says : 0
    এই প্রনোদনা ঘোষনা নিয়ে ইনকিলাব এর সুনাম ধন্য লিখক/সাংবাদিকের লেখা চাই।তাদে লেখা সরকারের দৃষ্টিগোচরীভূত হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন