Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ৩দিন পর মিলল নিখোঁজ বিসিক কর্মচারীর লাশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৮:১১ পিএম

রূপালী ব্যাংক থেকে বেতন ভাতার টাকা তুলে নিজ বাড়ী যাওয়ার পথে নিখোঁজ হন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) নোয়াখালী সোনাপুর কার্যালয়ের অফিস সহায়ক মো ইউছুফ মিয়া (৫০)। তিন দিন পর বেগমগঞ্জ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার সকালে চৌমুহনী চৌরাস্তা এলাকার সড়কের পাশ থেকে অজ্ঞাত একটি লাশ উদ্ধার করে বেগমগঞ্জ থানা পুলিশ। বিকেলে বেগমগঞ্জ থানায় গিয়ে নিহতের লাশ সনাক্ত করেন তার ছেলে মাহমুদুল হাছান। নিহত ইউছুফ মিয়া চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাত্রাপাড়া গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে।

নিখোঁজ ইউছুফের ছেলে মাহমুদুল হাছান রবিন জানান, গত বৃহস্পতিবার (২এপ্রিল) দুপুর ১টার দিকে রূপালী ব্যাংক মাইজদী কোর্ট শাখা থেকে ২০হাজার টাকা তুলে ব্যাংক থেকে বেরিয়ে যান তারা বাবা। ওই টাকা নিয়ে তিনি বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু তারপর থেকে তিনি আর বাড়ি ফিরেন নি। পরিবারের লোকজন অনেক খুঁজেও তার কোন সন্ধ্যান পান নি। ঘটনায় শনিবার বিকেলে সুধারাম মডেল থানায় একটি সাধারন ডায়েরি করেন রবিন।

রবিন আরও জানান, রোববার দুপুরে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে বেগমগঞ্জ থানায় একটি অজ্ঞাত লাশ উদ্ধারের খবর পেয়ে লাশের ছবি দেখে তার বাবা বলে মনে হয়। পরে রবিন ও তার পরিবারের সদস্যরা বেগমগঞ্জ থানায় গিয়ে ইউছুফের লাশ সনাক্ত করেন।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের প্যান্টের পকেট থেকে ২০হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু স্বাভাবিক বলে ধারনা করা হচ্ছে। পরিবার থেকে কোন অভিযোগ না থাকলে ময়না তদন্ত ছাড়া নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ