Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দেশের এই সময় তুই চুপ কেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে নিয়মিত ত্রাণ দেয়া হচ্ছে। ব্যক্তিগতভাবে এগিয়ে এসেছেন ডিপজল, মিশা সওদাগর, জায়েদ খান, শাকিবা, সাইমন সাদিক, মিষ্টি জান্নাত, অধরা খান, বিপাশা কবিরসহ অনেকে।
নায়ক ওমর সানীর ফ্যান ক্লাবের পক্ষ থেকেও নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করা হয়েছে। কিন্তু দেশের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া নায়ক শাকিব খানকে কোথাও সেভাবে পাওয়া যাচ্ছে না। ওমর সানী এক ভিডিও বার্তায় শাকিবকে উদ্দেশ্য করে বলেন, ‘শাকিব তুই বর্তমানে বাংলাদেশের সুপারস্টার। দেশের এই সময় তুই চুপ কেন? আল্লাহ তোকে সামর্থ্য দিয়েছেন? আমাদের আয়ের থেকে অনেক বেশি আয় তোর এখন। তোর উচিত দেশের এই সময় এগিয়ে আসা। ওমর সানী আরও বলেন, ‘আমাদের এই সময় সবার উচিত নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসা মানুষের পাশে দাঁড়ানো। আমাদের চলচ্চিত্রের অনেকেই নানাভাবে দান করছেন, আমি তাদেরকে অভিনন্দন জানাই। অনেকেই বলছেন, দানের ছবি ফেসবুকে প্রকাশ করা উচিত নয়। আমিও তাই মানি। তবে বিশ্বায়ণের এই যুগে কেউ একজনের দান দেখে অন্যজন এগিয়ে আসলে তাতে ক্ষতি কী?’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র-শিল্পী-সমিতি
আরও পড়ুন