Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিম্নআয়ের মানুষের মধ্যে খাবার বিতরণ করছেন সালমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

কর্মহীন নিম্ন আয়ের মানুষের মধ্যে খাবার বিতরণ করে যাচ্ছে সঙ্গীত তারকা মৌসুমী আক্তার সালমার সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’।

এরই মধ্যে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সালমা। নতুন করে আরও এক হাজার পরিবারকে এই সহায়তা দিচ্ছে তার প্রতিষ্ঠান। সালমা বলেন, নিন্ম মধ্যবিত্তের পক্ষ থেকে প্রচুর কল আসছে। তাদের মধ্যে সপ্তাহের খাদ্য বিতরণ করা শুরু করেছে সাফিয়া ফাউন্ডেশন। তিন হাজার কেজি পণ্য আমাদের স্টকে আছে। শেষ হওয়া মাত্রই আরও ব্যবস্থা করা হবে। গৃহহীন মানুষকে রান্না করা খাবার বিতরণ করবে সাফিয়া ফাউন্ডেশন। তিনি বলেন, আমরা সবাই যদি এই সময়ে এগিয়ে আসি, তবে খারাপ সময়টি সহজেই মোকাবিলা করতে পারবো। আমাদের একটু সহযোগিতা হাজারও মানুষের মুখে হাসি ফুটাতে পারে। তাই সবার প্রতি আহবান থাকবে আপনারা অসহায় মানুষের পাশে দাঁড়ান। আমাদের প্রতিষ্ঠানটিও নিয়মিত কাজ করে যাবে এই দুর্যোগ মোকাবিলায়।



 

Show all comments
  • Habib ৬ এপ্রিল, ২০২০, ৭:২২ পিএম says : 0
    Congratulate apa, carry on your donate
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিম্নআয়ের-মানুষ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ