Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্য ফরেস্ট

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

জেসন যেডা পরিচালিত হরর ফিল্ম ‘দ্য ফরেস্ট’। যেডা তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা ছাড়া চলচ্চিত্রের অন্যান্য শাখায় কাজ করে থাকেন।
স্যারা প্রাইস (ন্যাটালি ডরমার) এক মার্কিন তরুণী। এক দিন জাপান থেকে তার কাছে ফোন এলো। সেখানকার পুলিশ জানায় তার যমজ বোন জেসকে পাওয়া যাচ্ছে না। তাদের ধারণা সে মারা গেছে। এমন ধারণার কারণ সে জাপানের কুখ্যাত আওকিগাহারা নামে এক বনে ঢুকেছিল। ফুজি পাহাড়ের কাছে এই বনটি সাধারণ কোন বন নয়। এখানে যারা ঢোকে তারা ফিরে আসে না কারণ এখানে যারা ঢোকে তারা আত্মহত্যার ইচ্ছা নিয়েই ঢোকে। স্যারা সিদ্ধান্ত নেয় সে বোনের খোঁজে জাপান যাবে। কিন্তু সেখানে গিয়ে জানতে পারে গাইড ছাড়া সেই বনে ঢোকা নিষেধ। কোনও গাইডের খোঁজ না পেয়ে সে হতাশ হয়ে পড়ে। সৌভাগ্যক্রমে সে এক মার্কিন তরুণের দেখা পায় যে এমন এক গাইড খুঁজে পায় যার সেখানে ঢোকার অনুমতি আছে।
তারা সেই বনে ঢুকে পড়ে। সেখানে জেসের ক্যাম্পগ্রাউন্ড খুঁজে পায় তারা। এদিকে অন্ধকার নামতে শুরু করে। আঁধার ঘনিয়ে এলে সেই বনের চরিত্রও বদলে যায়। অপ্রত্যাশিত সব ঘটনা ঘটতে শুরু করে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্য ফরেস্ট

১৮ জানুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ