Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

হোম কোয়ারেন্টাইনে বিরক্ত, ফোন দিন শারাপোভাকে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাসে মহামারি ঠেকাতে ঘরে থাকার আহবান করছেন জনপ্রিয় ক্রীড়া তারকারা। কিন্তু ঘরবন্দি থাকতে গিয়ে হাঁপিয়ে উঠেছেন অনেক মানুষ। স্থবির এই সময়ের চ‚ড়ান্ত বিরক্তি কাটাতে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন কদিন আগে টেনিস থেকে অবসর নেওয়া রুশ তারকা মারিয়া শারাপোভা। শত শত অচেনা ভক্তদের সঙ্গে ভিডিও চ্যাটে কথা বলছেন তিনি, পাবলিক করে দিয়েছেন নিজের মোবাইল ফোন নম্বর!

কোটি কোটি ভক্তদের আবদারের উৎপাতে তারকারা নিজেদের গুটিয়েই রাখেন। শারাপোভা সেদিক থেকে একেবারেই ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছেন। গত শুক্রবার নিজের স্বীকৃত ইন্সটাগ্রাম একাউন্টে চমক নিয়ে আসেন এক সময়ের তুমুল জনপ্রিয় টেনিস তারকা।

চোট জর্জর ক্যারিয়ার টানতে না পারায় গত ২৭ ফেব্রুয়ারি অবসরের ঘোষণা দেন টেনিসে এই গ্লামার আইকন। এরপর থেকে যুক্তরাষ্ট্রেই বসবাস করছেন তিনি। কোভিড-১৯ এর প্রভাবে শারাপোভা নিজেও আছেন গৃহবন্দি। এই অবস্থায় একগেয়েমী কাটাতে ইন্সটাগ্রামে এসে ভক্তদের সঙ্গে যুক্ত হওয়ার কথা জানান তিনি, ‘এই সময়ে আমি আমার ভক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। গেল সপ্তাহে তো ১৫০ জনের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছি। দারুণ ছিল ভিডিও চ্যাটিং। আমরা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। আমরা পৃথিবীর মানুষ এখন শারীরিক দূরত্ব বজায় রাখছি। আমি তাই ভক্তদের সঙ্গে আরও যুক্ত থাকতে চাই, আপনারা কী ভাবছেন সেটা আমাকে জানান। আমি আমার ফোন নম্বরটা আপনাদের দিয়ে দিচ্ছি। আপনারা আমাকে মেসেজ করতে পারবেন, আমি সরাসরি এটা পাব এবং জবাব দেব।’
ভিডিওর পাশে নিজের মোবাইল নম্বর (+১) ৩১০-৫৬৪-৭৯৮১ দিয়ে দেন শারাপোভা। বিশ্বের যে কোন প্রান্ত থেকে এই নম্বরে ক্ষুদে বার্তা পাঠিয়ে জনপ্রিয় টেনিস তারকার সঙ্গে আলাপ করতে পারেন যেকেউ!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২১ জানুয়ারি, ২০২১
২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন