Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ঘরবন্দি রাখতে গাইলেন

রিপাবলিক ওয়ার্ল্ড | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

করোনায় ভারতজুড়ে লকডাউনে সবাইকে ঘরবন্দি রাখতে কোকিল কণ্ঠের জাদু আরও একবার ছড়িয়ে দিলেন শ্রেয়া ঘোষাল। না, তিনি কোনও অর্থ দান করেননি ত্রাণ তহবিলে। কিন্তু লাখো লোককে ঘরবন্দি করে ফেললেন নিজের ক্যারিশ্মায়।
শ্রেয়া ঘোষাল জানেন, বই আর গানের মতো বিশ্বস্ত বন্ধু দুনিয়ায় সত্যিই বিরল। লকডাউনের মতো দুর্দিনেও। এরা যেকোনও বয়সের মানুষের সুখ-দুঃখের সারাজীবনের সঙ্গী। আর শ্রেয়া ঘোষাল মানেই আগের, এখনকার নানা স্বাদের অফুরন্ত গান।
অনুরাগীদের বিনোদন বলুন বা মন ভালো করার জন্যে এবং একই সঙ্গে সবাইকে চার দেওয়ালে আটকে রাখতে কোকিল কণ্ঠের জাদু কোনও সভাগৃহে নয়। সোশ্যালে, তার টিকটক পেজে। সেখানে শ্রোতাদের অনুরোধে, নিজের পছন্দের নানা গান টানা ৫০ মিনিট ধরে শুনিয়ে গেলেন শ্রেয়া। নিজের বাড়িতে সেলফ আইসোলেশন অবস্থায়।

গান শোনানোর পাশাপাশি শিল্পী খোলামেলা আড্ডাতেও মেতেছিলেন। টিকটকে এই প্রথম এলেন শ্রেয়া। লাইভ শো করতে করতে জানান, শ্রোতার ঢল দেখে আক্ষেপ হচ্ছে, কেন আরও আগে তিনি আসেননি! সবার কমেন্ট পড়া, গান গাওয়া আর আড্ডা সব মিলিয়ে দুর্দান্ত অভিজ্ঞতা হল তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন