Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জ লকডাউন করতে মেয়রের অনুরোধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা লকডাউন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানিয়েছেন সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, মানুষের জীবন রক্ষার্থে পরিস্থিতি পর্যবেক্ষণপূর্বক এই এলাকায় কারফিউ জারি এবং লকডাউন করা জরুরী। অন্যথায় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

গতকাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহি কর্মকতা আবুল আমিনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় সিটি মেয়র প্রধানমন্ত্রীকে এ অনুরোধ করেছেন। এতে আরো বলা হয়, নারায়ণগঞ্জ সিটিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। দিন দিন সংক্রমন বৃদ্ধি পাচ্ছে। ইতোমধ্যে কয়েকটি এলাকা লকডাউন করা হয়েছে। সিটি এলাকায় ইপিজেড, গার্মেন্টস. হোসিয়ারীসহ ভারী কলকারখানা এবং চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের পাইকারি বাজার হওয়ায় এলাকাটি শ্রমিক অধ্যুষিত ও ঘনবসতিপূর্ণ। এখানে করোনা সংক্রমণের ঝুঁকি অনেক বেশি। তাই জরুরী ভিত্তিতে এখানে কারফিউ জারি করে লকডাউন করার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ