Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাস্তায় গান গাওয়ার জেরে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশত

বাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৩:১৬ পিএম

বাহ্মণবাড়িয়ার সরাইলে রাস্তায় এক যুবকের গান গেয়ে হেটে চলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে অর্ধশত আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইছড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, রোববার রাতে পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের শাহীন নামে এক যুবক বড়ইছড়া গ্রামের রাস্তা দিয়ে গান গাইতে গাইতে বাড়ি ফিরছিলেন। এ সময় পরমানন্দপুর গ্রামের বাসিন্দা শহর আলী তাকে গান গাইতে নিষেধ করলে বাগবিতণ্ডায় জড়ান শাহীন। পরবর্তীতে শাহীন তার গ্রামে গিয়ে ঘটনাটি জানালে গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বড়ইছড়া গ্রামে আক্রামণ করে। এ সময় বড়ইছড়া গ্রামের লোকজনও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় গ্রামের কমপক্ষে ৫০ জন আহত হন। সংঘর্ষ চলাচকালে বড়ইছড়া গ্রামের বেশ কয়েকটি ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই গ্রামবাসীর সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ